কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
মাননীয় পরিকল্পনা মন্ত্রী
মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম, আরসিডিএস, পিএসসি
মাননীয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয়
বিস্তারিত
মাননীয় পরিকল্পনা প্রতিমন্ত্রী
মোঃ শহীদুজ্জামান সরকার
মাননীয় প্রতিমন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয়
সচিব
ড. শাহনাজ আরেফিন, এনডিসি
সচিব, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ ...
সরকারি কর্মচারী ব্যবস্থাপনা পদ্ধতি (GEMS)